1. admin@www.chattolaralo.com : news :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চসিকের ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ পথচারীকে জরিমানা সিএমপিতে সংযোজিত হলো ‘বডি ওর্ন ক্যামেরা সাংবাদিকরা ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে পারে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী মিরসরাইয়ে রেজাউল করিম মাস্টারের উদ্যোগে কবর জিয়ারত, মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত চট্টগ্রাম নগরীর ২৬০ বীর মুক্তিযোদ্ধার মাঝে ঈদ উপহার বিতরণ লোহাগাড়ায় মহিলা মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ডাকাতির সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রীর বাসায় তৈরি খাবার নগরীতে অসহায় মানুষের মধ্যে বিতরণ শেখ হাসিনা করোনাকালে মানবতাবোধ আরো সমুন্নত করেছেন – চসিক মেয়র কোরবানী পশুর বর্জ্য দ্রুত অপসারণে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্নের নির্দেশ চসিক মেয়রের চট্টগ্রামে লকডাউনে রোগী‌দের ফ্রি সেবা দি‌তে যুবলীগ নেতা ফসিউল আলম রিয়াদের ২২ টি সিএনজি উদ্বোধন
শিরোনাম:
চসিকের ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ পথচারীকে জরিমানা জোরারগন্জ থানা পুলিশের উদ্যোগে বিএসআরএমের কোম্পানির চুরিকৃত স্কেরাবসহ একটি মিনি ট্রাক জব্দ সিএমপিতে সংযোজিত হলো ‘বডি ওর্ন ক্যামেরা সাংবাদিকরা ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে পারে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী মিরসরাইয়ে রেজাউল করিম মাস্টারের উদ্যোগে কবর জিয়ারত, মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত চট্টগ্রাম নগরীর ২৬০ বীর মুক্তিযোদ্ধার মাঝে ঈদ উপহার বিতরণ লোহাগাড়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগাড়ায় মহিলা মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ডাকাতির সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রীর বাসায় তৈরি খাবার নগরীতে অসহায় মানুষের মধ্যে বিতরণ শেখ হাসিনা করোনাকালে মানবতাবোধ আরো সমুন্নত করেছেন – চসিক মেয়র

লোহাগাড়ায় মহিলা মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ডাকাতির সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে

দেশপ্রিয় বড়ুয়া (লোহাগাড়া প্রতিনিধি) : চট্টগ্রাম লোহাগাড়া উপজেলায় আমিরাবাদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হাজির পাড়া মোঃ শফিকের মেয়ে বর্তমানে ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য শারমিন আক্তারের বাড়িতে গত ৯ জুলাই রাত আনুমানিক ১১টার দিকে এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও বহিরাগত সন্ত্রাসী সহ হামলা করে। এসম বাড়ির আসবাবপত্র ভাংচুর, ডাকাতি, মারধর ও হুমকি প্রদান করে। এসব সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির জন্য সংবাদ সম্মেলন করেন ভিকটিম ও পরিবারের সদস্যরা।
আজ ১৩ জুলাই (মঙ্গলবার) দুপুর ১টায় লোহাগাড়া সিটি হসপিটালের হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে মহিলা মেম্বার শারমিন আক্তার সাংবাদিকদের সামনে একটি লিখিত বক্তব্য উপস্থাপন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমি একজন সাধারণ পরিবারের মেয়ে,আমার পিতা একজন রিক্সা চালক তারপরও এলাকার মানুষ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে। আমি দরিদ্র পরিবারের লোক বলে এলাকার কিছু লোক প্রতিহিংসা বসত আমার বাড়িতে হামলা করে, মারধর করে টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে যায়। পরে আমরা চিৎকার চেচামেচি করলে স্থানীয়রা আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এবং আমার ভাই শাহজাহান কে রক্তাক্ত অবস্থায় চিকিৎসার জন্য পদুয়া স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, ঘটনার পরদিন ১০ জুলাই ১০ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতানামা ১০/১৫ জনের কথা উল্লেখ করে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিত থানার এস.আই.ভক্ত দত্ত ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। কিন্তু এখনো কোন মামলা রেকর্ড হয়নি বলে তিনি জানান। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,বর্তমানে আমি,আমার ভাই শাহাজাহান ও অন্য স্বজনেরা নিরাপত্তাহীনতায় কালযাপন করছেন। তাই তিনি এব্যাপারে প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য ও পুলিশ প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ দাবি করেছেন।

মহিলা মেম্বার শারমিন আক্তার তাঁর বসতবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় দায়েরকৃত অভিযোগপত্রে উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রেকর্ডপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণে জীবনের নিরাপত্তা বিধানের জন্য স্থানীয় প্রশাসনসহ সরকারের নিকট জোর দাবি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত