1. admin@www.chattolaralo.com : news :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চসিকের ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ পথচারীকে জরিমানা সিএমপিতে সংযোজিত হলো ‘বডি ওর্ন ক্যামেরা সাংবাদিকরা ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে পারে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী মিরসরাইয়ে রেজাউল করিম মাস্টারের উদ্যোগে কবর জিয়ারত, মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত চট্টগ্রাম নগরীর ২৬০ বীর মুক্তিযোদ্ধার মাঝে ঈদ উপহার বিতরণ লোহাগাড়ায় মহিলা মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ডাকাতির সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রীর বাসায় তৈরি খাবার নগরীতে অসহায় মানুষের মধ্যে বিতরণ শেখ হাসিনা করোনাকালে মানবতাবোধ আরো সমুন্নত করেছেন – চসিক মেয়র কোরবানী পশুর বর্জ্য দ্রুত অপসারণে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্নের নির্দেশ চসিক মেয়রের চট্টগ্রামে লকডাউনে রোগী‌দের ফ্রি সেবা দি‌তে যুবলীগ নেতা ফসিউল আলম রিয়াদের ২২ টি সিএনজি উদ্বোধন
শিরোনাম:
চসিকের ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ পথচারীকে জরিমানা জোরারগন্জ থানা পুলিশের উদ্যোগে বিএসআরএমের কোম্পানির চুরিকৃত স্কেরাবসহ একটি মিনি ট্রাক জব্দ সিএমপিতে সংযোজিত হলো ‘বডি ওর্ন ক্যামেরা সাংবাদিকরা ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে পারে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী মিরসরাইয়ে রেজাউল করিম মাস্টারের উদ্যোগে কবর জিয়ারত, মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত চট্টগ্রাম নগরীর ২৬০ বীর মুক্তিযোদ্ধার মাঝে ঈদ উপহার বিতরণ লোহাগাড়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগাড়ায় মহিলা মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ডাকাতির সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রীর বাসায় তৈরি খাবার নগরীতে অসহায় মানুষের মধ্যে বিতরণ শেখ হাসিনা করোনাকালে মানবতাবোধ আরো সমুন্নত করেছেন – চসিক মেয়র

শেখ হাসিনা করোনাকালে মানবতাবোধ আরো সমুন্নত করেছেন – চসিক মেয়র

  • প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালে নগরীর নিম্ন আয়ের মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী প্রদান কার্যক্রম আপদকালীন পরিস্থিতিতে সকলের মাঝে মানবতাবোধ আরো জাগ্রত ও সমুন্নত করেছে। সাম্প্রতিককালের কঠিন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ মানবিক প্রয়াস সারা বিশে^ প্রশংসিত হয়েছে। তিনি বলেন, দুঃসময়ের এ কার্যক্রমে ছেদ পড়বে না। এর বাইরে চট্টগ্রাম সিটি কর্পোরেশন, কাউন্সিলর এবং সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীরা নগরীর বিপন্ন মানুষের পাশে নিজের সামর্থ উজাড় করে পাশে দাঁড়িয়েছে।

তিনি আজ নগরীর ১৪নং লালখান বাজর ওয়ার্ডে কর্মচ্যুত অধিবাসী পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

মেয়র বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের বিরূপ প্রভাবে পরিস্থিতি ক্রমাবনতিশীল। সমন্বিত উদ্যোগ ও সচেতনতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে সামাল দেয়ার দুর্জয় হিম্মত অর্জন করতে হবে। এ ব্যাপারে চট্টগ্রাম সিটি কর্পোরেশন সক্রিয় ও প্রস্তুত রয়েছে। চসিক স্বাস্থ্য বিভাগ পরিচালিত আইসোলেশন সেন্টার কোভিড-১৯ আক্রান্তদের বিনা মূল্যে সব ধরণের চিকিৎসা সহায়তা দেওয়ার জন্য প্রস্তুত রাখা হয়েছে। এখানে অক্সিজেনসহ ওষুধ ও চিকিৎসা সরঞ্জামের পর্যাপ্ত মওজুদ রয়েছে। চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মীগণ সেবা প্রদানে নিয়োজিত আছে। টিকা গ্রহণের জন্য নিবন্ধন কার্যক্রমে নগরবাসীকে সহযোগিতা ও আগ্রহ বাড়াতে তিনি কাউন্সিলরদের প্রতি অনুরোধ জানান।

লালখান বাজার ওয়ার্ডের শহীদনগর স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল, সংরক্ষিত কাউন্সিলর আঞ্জুমান আরা। সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত