1. admin@www.chattolaralo.com : news :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চসিকের ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ পথচারীকে জরিমানা সিএমপিতে সংযোজিত হলো ‘বডি ওর্ন ক্যামেরা সাংবাদিকরা ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে পারে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী মিরসরাইয়ে রেজাউল করিম মাস্টারের উদ্যোগে কবর জিয়ারত, মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত চট্টগ্রাম নগরীর ২৬০ বীর মুক্তিযোদ্ধার মাঝে ঈদ উপহার বিতরণ লোহাগাড়ায় মহিলা মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ডাকাতির সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রীর বাসায় তৈরি খাবার নগরীতে অসহায় মানুষের মধ্যে বিতরণ শেখ হাসিনা করোনাকালে মানবতাবোধ আরো সমুন্নত করেছেন – চসিক মেয়র কোরবানী পশুর বর্জ্য দ্রুত অপসারণে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্নের নির্দেশ চসিক মেয়রের চট্টগ্রামে লকডাউনে রোগী‌দের ফ্রি সেবা দি‌তে যুবলীগ নেতা ফসিউল আলম রিয়াদের ২২ টি সিএনজি উদ্বোধন
শিরোনাম:
চসিকের ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ পথচারীকে জরিমানা জোরারগন্জ থানা পুলিশের উদ্যোগে বিএসআরএমের কোম্পানির চুরিকৃত স্কেরাবসহ একটি মিনি ট্রাক জব্দ সিএমপিতে সংযোজিত হলো ‘বডি ওর্ন ক্যামেরা সাংবাদিকরা ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে পারে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী মিরসরাইয়ে রেজাউল করিম মাস্টারের উদ্যোগে কবর জিয়ারত, মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত চট্টগ্রাম নগরীর ২৬০ বীর মুক্তিযোদ্ধার মাঝে ঈদ উপহার বিতরণ লোহাগাড়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগাড়ায় মহিলা মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ডাকাতির সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রীর বাসায় তৈরি খাবার নগরীতে অসহায় মানুষের মধ্যে বিতরণ শেখ হাসিনা করোনাকালে মানবতাবোধ আরো সমুন্নত করেছেন – চসিক মেয়র

লোহাগাড়ায় লকডাউনে ঘরবন্দী ও অসহায় মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ সহায়তা

  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪ বার পড়া হয়েছে

দেশপ্রিয় বড়ুয়া (লোহাগাড়া প্রতিনিধি) : চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নে কঠোর লকডাউনে ঘরবন্দী অসহায় মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

দেশে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সারাদেশে চলছে কঠোর লকডাউন। লকডাউন নিশ্চিত করতে মাঠে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। লোহাগাড়ায় এমন কঠিন পরিস্থিতিতে ঘরবন্দী অসহায় মানুষদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশ সেনাবাহিনী।

আজ ১০ জুলাই ২০২১ইং(শনিবার) সকালে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে উপজেলার চুনতি ডাকবাংলোর মাঠে হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে এসব ত্রণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু, বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন মোঃ মুক্তাদির আহমেদ আসিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মোঃ মাহবুব আলম শাওন ভূঁইয়া, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু কোম্পানী,ইউপি সেক্রেটারি বিকাশ বড়ুয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, চুনতি ইউপি সদস্য মুহাম্মদ আবদুল মন্নান সিকদার, মুহাম্মদ জাফর আলম, মুহাম্মদ জানে আলম, সাজিদুল ইসলাম, ইউপির মহিলা মেম্বার শিরিন সোলতানা, পারভীন আকতার ও হোসনে আরা বেগমসহ অনেকে।

বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন মুহাম্মদ মুক্তাদির আহমেদ আসিফ জানান,সারাদেশে চলছে কঠোর লকডাউন। ঘরবন্দী অসহায় মানুষদের ত্রাণ সহায়তা দেওয়ার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সঞ্চয়কৃত টাকা থেকে এ ত্রাণ সামগ্রী প্রদান করা হচ্ছে। তিনি আরো জানান, বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ঘরবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত