1. demo@chattolaralo.com : news online : news online
  2. info@www.chattolaralo.com : চট্টলার আলো :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
লোহাগাড়ায় মোবাইল কোর্টের অভিযানে স্ক্যাভেটর ও ড্রাম ট্রাক জব্দ চট্টগ্রামে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৪ আবারো হাটহাজারীতে মুক্তিযোদ্ধা পরিবারের সেই বাগান কেটে সাবাড় করলো দুর্বৃত্তরা থানা হেফাজতে আসামি আত্মহত্যা,প্রমাণ মিলল সিসিটিভি ভিডিওতে চট্টগ্রামে বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক অভিজিৎ দে’র নামে ফেইসবুকে ভুয়া একাউন্ট, থানায় জিডি যাত্রী কল্যান সমিতির মহাসচিবের হস্তক্ষেপে বন্ধ হল কালুরঘাট ফেরিতে যাত্রীদের কাছ থেকে নেয়া টোল বোয়ালখালীতে ট্যাক্সিতে ২০০ লিটার মদ,আটক ১ মাদকে বাধা দেয়ায় ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য বোয়ালখালীবাসীর স্বপ্ন পূরনের পথে : কালুরঘাট সেতুর জন্য সাড়ে ৯ হাজার কোটি টাকার ঋণ চুক্তি সই মানবাধিকার সংস্থা বাসক এর উদ্যোগে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

চট্টগ্রামে বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক অভিজিৎ দে’র নামে ফেইসবুকে ভুয়া একাউন্ট, থানায় জিডি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

চট্টগ্রামে বিশিষ্ট সংগঠক ও জাতীয় সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার চট্টগ্রাম সিটি প্রতিনিধি অভিজিৎ দে’র ফেইসবুক আইডির প্রোফাইল ছবি ও নাম ব্যবহার করে অজানা দুষ্কৃতকারীরা একটি ভুয়া ফেইসবুক আইডি খোলে। ঐ ভুয়া আইডি থেকে ব্যবহার করে একটি বিভ্রান্ত মূলক বক্তব্য একাধিক কমেন্ট বক্সে পোষ্ট করে।  ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলার অভিযোগে গত সোমবার (১ জুলাই) নগরীর আকবরশাহ থানায় জিডি দায়ের করা হয়েছে।

অভিজিৎ দে  জানান, তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টটি অভিজিৎ দে রিপন  নামে সচল রয়েছে। এরপরও কে বা কারা তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে এবং অসৎ উদ্দেশ্যে একই নাম দিয়ে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলেছে। ভুয়া ফেসবুক অ্যাকাউন্টি তার ব্যবহৃত অ্যাকাউন্টের মতোই করা হয়েছে। আবার ঐ ভুয়া অ্যাকাউন্ট থেকে তার বন্ধু-বান্ধবসহ বিভিন্ন ব্যক্তিকে ফ্রে- রিকোয়েস্ট পাঠিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। ধারনা করা হচ্ছে, ফেসবুকের ভুয়া অ্যাকাউন্ট পরিচালনাকারীরা হীন উদ্দেশ্যে আমাকে বিপদে ফেলতে ওইসব অ্যাকাউন্ট থেকে আপত্তিকর ছবি, লেখা কিংবা ভিডিও পোষ্ট করতে পারে বলে আশঙ্কা করছি। এসব কারণে নিজের নিরাপত্তা নিশ্চিত করাসহ ঐ ভুয়া অ্যাকাউন্ট পরিচালনাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে গত সোমবার   ১ জুলাই  নগরীর আকবরশাহ  থানায় একটি জিডি দায়ের  করা হয়েছে। যার জিডি নং ৪৪। এ ব্যাপারে সকলকে সতর্ক থাকার অনুরোধসহ ওইসব ভুয়া অ্যাকান্ট থেকে ভবিষ্যতে কোন কিছু ভালোমন্দ যাই হোক না কেন পোস্ট করা হলে সেইসব পোস্টের সাথে আমার কোন সংশ্লিষ্ট থাকবে না। এ ব্যাপারে তিনি সকলকে সহযোগিতা কামনাসহ ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট পরিচালনাকারী দুর্বৃত্তদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© 𝐰𝐰𝐰.𝐜𝐡𝐚𝐭𝐭𝐨𝐥𝐚𝐫𝐚𝐥𝐨.𝐜𝐨𝐦