1. demo@chattolaralo.com : news online : news online
  2. info@www.chattolaralo.com : চট্টলার আলো :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
লোহাগাড়ায় মোবাইল কোর্টের অভিযানে স্ক্যাভেটর ও ড্রাম ট্রাক জব্দ চট্টগ্রামে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৪ আবারো হাটহাজারীতে মুক্তিযোদ্ধা পরিবারের সেই বাগান কেটে সাবাড় করলো দুর্বৃত্তরা থানা হেফাজতে আসামি আত্মহত্যা,প্রমাণ মিলল সিসিটিভি ভিডিওতে চট্টগ্রামে বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক অভিজিৎ দে’র নামে ফেইসবুকে ভুয়া একাউন্ট, থানায় জিডি যাত্রী কল্যান সমিতির মহাসচিবের হস্তক্ষেপে বন্ধ হল কালুরঘাট ফেরিতে যাত্রীদের কাছ থেকে নেয়া টোল বোয়ালখালীতে ট্যাক্সিতে ২০০ লিটার মদ,আটক ১ মাদকে বাধা দেয়ায় ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য বোয়ালখালীবাসীর স্বপ্ন পূরনের পথে : কালুরঘাট সেতুর জন্য সাড়ে ৯ হাজার কোটি টাকার ঋণ চুক্তি সই মানবাধিকার সংস্থা বাসক এর উদ্যোগে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মাদকে বাধা দেয়ায় ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

নাজিম উদ্দিন :

মাদক সেবনে বাধা দেয়ায় আনোয়ার হোসেন (৩৭) নামে এক মেম্বার কে ছুরিকাঘাত করেন দূর্বৃত্তরা।

শুক্রবার (২৮ জুন) রাত সাড়ে ৭টার দিকে

হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের ইছাপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত ছিপাতলী ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন আজ শুক্রবার (২৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে সমকালকে জানান, গতকাল বৃহস্পতিবার রাত ২টার দিকে আমার এলাকায় ৫ জন যুবক মাদকদ্রব্য সেবন করার সময় তাদের কে আমি নিষেধ করি। এরপর তারা চলে যায়। আজ রাত সাড়ে ৭টার দিকে আমি ইছাপুর বাজারে আসলে হঠাৎ ইয়াকুব নামে এক যুবক আমাকে দেখেই মাদকসেবিদের নিয়ে ছুরি দিয়ে বুকে আঘাত করতে চাইলে আমি হাত দিয়ে ধরে ফেলি এরপর তারা আমার রানের দুই কোপ এবং পিঠে ৩ কোপ দেয়। তখন আমি চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে এলেই তারা চলে যায়।

ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু আজ শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সমকালকে জানান, মাদক সেবিদের ছুরিকাঘাতে আমার এলাকায় সদস্য আনোয়ার হোসেন কে শরীরের প্রায় ২৫/৩০টি ছুরিকাঘাত করেছেন এবং এ ঘটনায় থানায় অভিযোগ হচ্ছে।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক জানান, ছুরিকাঘাতে আহত আনোয়ার হোসেন কে শরীরের ৫টি স্থানে লম্বা ও গভীর জখম করা হয়েছে। আমরা প্রায় ৩০টির অধিক সেলাই করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান আজ শুক্রবার (২৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে সমকালকে বলেন, ইউপি সদস্য কে ছুরিকাঘাতের ঘটনায় থানায় অভিযোগ হচ্ছে এবং যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, সম্প্রতি একই উপজেলার ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড উদালিয়া গ্রামের মদনহাট বাজারে ইউপি সদস্য নুরুল আবছার তারেক কেও হামলা চালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলেও অদৃশ্য কারণে হামলাকারীরা থাকেন ধরা ছোঁয়ার বাইরে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© 𝐰𝐰𝐰.𝐜𝐡𝐚𝐭𝐭𝐨𝐥𝐚𝐫𝐚𝐥𝐨.𝐜𝐨𝐦