1. demo@chattolaralo.com : news online : news online
  2. info@www.chattolaralo.com : চট্টলার আলো :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
লোহাগাড়ায় মোবাইল কোর্টের অভিযানে স্ক্যাভেটর ও ড্রাম ট্রাক জব্দ চট্টগ্রামে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৪ আবারো হাটহাজারীতে মুক্তিযোদ্ধা পরিবারের সেই বাগান কেটে সাবাড় করলো দুর্বৃত্তরা থানা হেফাজতে আসামি আত্মহত্যা,প্রমাণ মিলল সিসিটিভি ভিডিওতে চট্টগ্রামে বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক অভিজিৎ দে’র নামে ফেইসবুকে ভুয়া একাউন্ট, থানায় জিডি যাত্রী কল্যান সমিতির মহাসচিবের হস্তক্ষেপে বন্ধ হল কালুরঘাট ফেরিতে যাত্রীদের কাছ থেকে নেয়া টোল বোয়ালখালীতে ট্যাক্সিতে ২০০ লিটার মদ,আটক ১ মাদকে বাধা দেয়ায় ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য বোয়ালখালীবাসীর স্বপ্ন পূরনের পথে : কালুরঘাট সেতুর জন্য সাড়ে ৯ হাজার কোটি টাকার ঋণ চুক্তি সই মানবাধিকার সংস্থা বাসক এর উদ্যোগে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

চট্টগ্রামে শিক্ষকের বেত্রাঘাতে দৃষ্টিশত্তি হারাল আয়াত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

এম মনির চৌধুরী রানা :

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় শিক্ষকের বেত্রাঘাতে এক মাদ্রাসা শিক্ষার্থীর চোখের কর্নিয়া মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা আজ মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উপজেলার ৫নং সরোয়াতলী ইউনিয়নের জোটপুকুরপাড়  বাগে সিরিকোট তাহফিজুল কোরআন আইডিয়াল মাদ্রাসায় গত ২৫ মে বেত্রাঘাতের ঘটনা ঘটলেও মাদ্রাসা কর্তৃপক্ষ ঘটনা গোপন রাখে বলে শিশুটির পরিবারের অভিযোগ। শিশুটির মা স্বপনা আখতার বলেন, ‘মাদ্রাসা কর্তৃপক্ষ ঘটনা গোপন রাখায় ছেলেকে চিকিৎসা দিতে দেরি হয়েছে। এতে সে দৃষ্টিশক্তি হারিয়েছে। ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন পড়া না পারায় মাদ্রাসা শিক্ষক শাহীন আখতার আমার ছেলেকে বেত্রাঘাত করেন। বেত্রাঘাতের সময় তার বাম চোখে গুরুতর আঘাত লাগে। ঘটনার পর ২৯ মে পাহাড়তলী চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু ক্লিনিক্যাল পরীক্ষা শেষে ডাক্তাররা জানান, তার কর্নিয়া মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, যার ফলে সে দৃষ্টিশক্তি হারিয়েছে। ‘বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য এবং অন্যান্যদের জানানো হয়েছিল। কিন্তু এখনো কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। ডাক্তাররা বলেছেন, আমার ছেলেকে ভারতে উন্নত চিকিৎসা করাতে হবে, কিন্তু তা আমাদের পক্ষে খুব ব্যয়বহুল বলেন শিশুটির মা। জানতে চাইলে মাদ্রাসার পরিচালক মহিউদ্দিন মাহমুদ মানিক বলেন ছাত্রটি অন্যভাবে আঘাত পেয়ে থাকতে পারে। অভিভাবক আমাদের বিষয়টি জানালে মাদ্রাসা কর্তৃপক্ষ কিছু চিকিৎসা খরচ বহন করেছে। আমরা আমাদের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেছি। কিন্তু এখন পর্যন্ত কোনো ঘটনা পাওয়া যায়নি  দাবি করেন তিনি। যোগাযোগ করা হলে বোয়ালখালীর ইউএনও ইমরান হোসেন সজিব বলেন, ‘ঘটনা সম্পর্কে বিস্তারিত বলতে পারছি না। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© 𝐰𝐰𝐰.𝐜𝐡𝐚𝐭𝐭𝐨𝐥𝐚𝐫𝐚𝐥𝐨.𝐜𝐨𝐦