1. demo@chattolaralo.com : news online : news online
  2. info@www.chattolaralo.com : চট্টলার আলো :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
লোহাগাড়ায় মোবাইল কোর্টের অভিযানে স্ক্যাভেটর ও ড্রাম ট্রাক জব্দ চট্টগ্রামে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৪ আবারো হাটহাজারীতে মুক্তিযোদ্ধা পরিবারের সেই বাগান কেটে সাবাড় করলো দুর্বৃত্তরা থানা হেফাজতে আসামি আত্মহত্যা,প্রমাণ মিলল সিসিটিভি ভিডিওতে চট্টগ্রামে বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক অভিজিৎ দে’র নামে ফেইসবুকে ভুয়া একাউন্ট, থানায় জিডি যাত্রী কল্যান সমিতির মহাসচিবের হস্তক্ষেপে বন্ধ হল কালুরঘাট ফেরিতে যাত্রীদের কাছ থেকে নেয়া টোল বোয়ালখালীতে ট্যাক্সিতে ২০০ লিটার মদ,আটক ১ মাদকে বাধা দেয়ায় ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য বোয়ালখালীবাসীর স্বপ্ন পূরনের পথে : কালুরঘাট সেতুর জন্য সাড়ে ৯ হাজার কোটি টাকার ঋণ চুক্তি সই মানবাধিকার সংস্থা বাসক এর উদ্যোগে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিএমপি আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন সিএমপি কমিশনার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

আজ ২৫ জুন ২০২৪ রোজ মঙ্গলবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন সম্মাননীয় পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)। আজ বিকাল ১৬:১৫ ঘটিকায় দামপাড়া পুলিশ লাইন্সের এসএএফ মাঠে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন তিনি। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, “খেলাধুলার মাধ্যমে সামাজিকীকরণ ও পারস্পরিক বোঝাপড়া তৈরি হয়, টিম বিল্ডিং হয়। এই বোঝাপড়ার মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোর প্রতি আগ্রহ জাগে। টিম সিএমপিও একইভাবে এগিয়ে যাচ্ছে।”

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আ স ম মাহাতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা; চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি জনাব সালাহউদ্দীন মোঃ রেজা, সাধারণ সম্পাদক জনাব দেবদুলাল ভৌমিক এবং সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সিএমপি আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল চারটি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। গ্রুপ এ-তে আছে পশ্চিম বিভাগ, ট্রান্সপোর্ট-সরবরাহ বিভাগ (যৌথ), ডিবি-সিটিএসবি (যৌথ) ও পিওএম-২। গ্রুপ বি-তে আছে ট্রাফিক (পশ্চিম) বিভাগ, উত্তর বিভাগ ও সদর বিভাগ। গ্রুপ সি-তে এ আছে ট্রাফিক (বন্দর) বিভাগ, দক্ষিণ বিভাগ, পশ্চিম বিভাগ, এসএএফ-৩ ও বন্দর বিভাগ। গ্রুপ ডি-তে আছে ট্রাফিক (উত্তর) বিভাগ, ট্রাফিক (দক্ষিণ) বিভাগ, এসএএফ-১ ও পিওএম-১ বিভাগ। গ্রুপ পর্বে প্রতি দলের তিনটি করে ম্যাচ থাকবে। গ্রুপ পর্বের প্রতি গ্রুপ থেকে দুইটি করে দল নকআউট পর্ব অর্থাৎ কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হবে। গ্রুপ পর্বে ২৪টি ম্যাচ, কোয়ার্টার ফাইনালে ৪টি, সেমিফাইনালে ২টি ও ফাইনালসহ মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনাল ম্যাচ জুলাই মাসের প্রথমার্ধে অনুষ্ঠিত হবে। প্রতি অর্ধে ৩০ মিনিট করে মোট ৬০ মিনিটে প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিটি ম্যাচে জয়ী দল ৩ পয়েন্ট করে পাবে, ম্যাচ ড্র হলে উভয় দল ১ পয়েন্ট করে পাবে। টুর্নামেন্টটি পরিচালনা করছেন চট্টগ্রাম মেট্রোপলিটন ফুটবল কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব এবাদুল হক লুলু। উদ্বোধনী ম্যাচে এসএএফ ১ নং কোম্পানি এবং পিওএম ১ নং কোম্পানি মুখোমুখী হয়। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। পিওএম-১ কোম্পানির পক্ষে গোল করেন জেহাদুল ইসলাম ও এসএএফ-১ কোম্পানির পক্ষে গোল করেন সজীব দাস।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© 𝐰𝐰𝐰.𝐜𝐡𝐚𝐭𝐭𝐨𝐥𝐚𝐫𝐚𝐥𝐨.𝐜𝐨𝐦