1. demo@chattolaralo.com : news online : news online
  2. info@www.chattolaralo.com : চট্টলার আলো :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
লোহাগাড়ায় মোবাইল কোর্টের অভিযানে স্ক্যাভেটর ও ড্রাম ট্রাক জব্দ চট্টগ্রামে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৪ আবারো হাটহাজারীতে মুক্তিযোদ্ধা পরিবারের সেই বাগান কেটে সাবাড় করলো দুর্বৃত্তরা থানা হেফাজতে আসামি আত্মহত্যা,প্রমাণ মিলল সিসিটিভি ভিডিওতে চট্টগ্রামে বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক অভিজিৎ দে’র নামে ফেইসবুকে ভুয়া একাউন্ট, থানায় জিডি যাত্রী কল্যান সমিতির মহাসচিবের হস্তক্ষেপে বন্ধ হল কালুরঘাট ফেরিতে যাত্রীদের কাছ থেকে নেয়া টোল বোয়ালখালীতে ট্যাক্সিতে ২০০ লিটার মদ,আটক ১ মাদকে বাধা দেয়ায় ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য বোয়ালখালীবাসীর স্বপ্ন পূরনের পথে : কালুরঘাট সেতুর জন্য সাড়ে ৯ হাজার কোটি টাকার ঋণ চুক্তি সই মানবাধিকার সংস্থা বাসক এর উদ্যোগে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

হাটহাজারীতে অজ্ঞাত খাবার খেয়ে দুই কিশোরের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

নাজিমউদ্দিন :

হাটহাজারী পৌরসভার পশ্চিম দেওয়াননগর এলাকায় অজ্ঞাত খাবার খেয়ে রাসেল (১৭) ও শাকিল (১৬) নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

রবিবার (২৩ জুন) সকাল ১১টার দিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
নিহত মো. রাসেল পৌরসভার দেওয়াননগর এলাকার হামিদ আলী তালুকদার বাড়ির আব্দুস শুক্কুরের পুত্র এবং মো. শাকিল একই এলাকার সিদ্দিক আহমেদ বাড়ির মৃত ইলিয়াসের পুত্র।

মারা যাওয়া রাসেল ও শাকিল দুই কিশোর সম্পর্কে খালাতো ভাই। তারা দুইজনই নেশাগ্রস্থ। নেশা সেবন করতে পৌরসভার কৃষিফার্ম এলাকায় একটি কালভার্টের পাশে বসে দুইজনে অতিরিক্ত নেশার কারণে পড়ে যায়।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার (২২ জুন) রাত সাড়ে ১২টার দিকে রাসেল ও শাকিল দুই কিশোর বাড়ি থেকে বের হয়ে পাশে আঞ্চলিক কৃষি গবেষণা ইনিস্টিউটের অদূরে রাস্তা সংলগ্ন ব্রিজের নিচে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা দুই কিশোর কে উদ্ধার করে চমক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত্যু ঘোষণা করেন।

হাটহাজারী মডেল থানার এসআই রহমত উল্লাহ আজ রবিবার (২৩ জুন) বেলা সাড়ে ১১টার দিকে জানান, আমরা খবর পেয়েছি গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিকে আঞ্চলিক কৃষি গবেষণা ইনিস্টিউটের পাশে অজ্ঞাত খাবার খেয়ে পড়ে থাকায় মুমূর্ষু অবস্থা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত্যু ঘোষণা করে। তারপর লাশ চমেক হাসপাতালে পড়ে আছে এমন খবর পেয়ে আমি লাশ উদ্ধার করতে আসছি। বিস্তারিত পরে জানানো হবে বলে জানান।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© 𝐰𝐰𝐰.𝐜𝐡𝐚𝐭𝐭𝐨𝐥𝐚𝐫𝐚𝐥𝐨.𝐜𝐨𝐦