রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:১১ অপরাহ্ন

হাটহাজারীতে বিএসটিআইয়ের অভিযানে ৭০,০০০/ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলা প্রশাসন ও বিএসটিআই বিভাগীয় অফিস, চট্টগ্রাম এর সমন্বয়ে উপজেলার বিভিন্ন এলাকায় একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

১১ জানুয়ারী (বুধবার) পরিচালিত উক্ত
মোবাইল কোর্টে মেসার্স আলিফ ফ্যামিলি শপ, কাচারি রোড, হাটহাজারী, চট্টগ্রাম নামক সুপার শপ প্রতিষ্ঠানকে বিএসটিআইয়ের বাধ্যতামূলক আমদানিকৃতপণ্য বিক্রয়ের ক্ষেত্রে মিথ্যা তথ্য প্রদান করায় ‘বিএসটিআই আইন, ২০১৮’ অনুযায়ী একটি মামলা দায়ের করা হয় এবং ২০,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া আলাউল ফিলিং স্টেশন, ফতেহপুর ২ নং ভার্সিটি গেট, হাটহাজারী, চট্টগ্রাম নামক প্রতিষ্ঠানকে অকটেন পরিমাপে প্রতি ১০ লিটারে ১৫০ মিলি লিটার, এবং ডিজেল পরিমাপে প্রতি ১০ লিটারে ১০০ মিলি লিটার কম প্রদান করায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮’ অনুযায়ী একটি মামলা দায়ের করা হয় এবং ৫০,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আবু রায়হান, সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআই বিভাগীয় অফিস, চট্টগ্রাম অফিসের কর্মকর্তা জনাব জারিন তাসনিম সিলি, ফিল্ড অফিসার (সিএম)
প্রকৌঃ মোঃ জিল্লুর রহমান, পরিদর্শক (মেট), প্রকৌঃ সজীব চৌধুরী, পরিদর্শক (মেট) জনাব নূরে আলম মোঃ ফিরোজ, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত